এ্যাম্বুলেন্সে মিললো ফেন্সিডিল, গ্রেপ্তার ৫


প্রকৌশল প্রতিবেদক :
এ্যাম্বুলেন্সে মিললো ফেন্সিডিল, গ্রেপ্তার ৫
  • Font increase
  • Font Decrease

এ্যাম্বুলেন্সে ফেন্সিডিল বহনকালে রাজধানীর রমনায় ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেপ্তারকৃতদের নাম- মোঃ ইসমাইল হোসেন (৫০), মোঃ দিপু রহমান (৩০), মোঃ আনারুল ইসলাম (৩৪), মোঃ ইকবাল হোসেন (৪৪) ও মোঃ আব্দুল হাকিম (২৩)।

শনিবার বিকাল পৌনে ৬টায় রমনা মডেল থানাধীন হলি ফ্যামিলি হাসপাতাল এর জরুরী বিভাগের মেইন গেইটের সামনে থেকে ২৫০ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করে ডিবি ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিম।

অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী যশোর জেলা থেকে এ্যাম্বুলেন্সে করে ফেন্সিডিল এনে রাজধানীর হলি ফ্যামেলী হাসপাতালের সামনে অবস্থান করার খবর পেয়ে অভিযান চালিয়ে অবস্থানরত একটি এ্যাম্বুলেন্স তল্লাশি করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এসময় ফেন্সিডিল বহন কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,  যশোর জেলা থেকে অভিনব কায়দায় এ্যাম্বুলেন্সে করে তারা ঢাকায় ফেন্সিডিল বিক্রির জন্য এনেছে। জব্দকৃত ফেন্সিডিল বিক্রির জন্য হলি ফ্যামেলী হাসপাতালের সামনে অবস্থান করছিল তারা। এ ঘটনায় রমনা মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস