আমাকে হেনস্তা’র পর হাত বাড়ায় আমার মেয়ের দিকে

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী নাটক প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে বাঁধন অন্যতম। এই পর্যন্ত ভিন্নধ'র্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন।

আমাকে হেনস্তা’র পর হাত বাড়ায় আমার মেয়ের দিকে

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী নাটক প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে বাঁধন অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন।

নতুন খবর হচ্ছে, গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘জীবনের ৩৪টা বছর নষ্ট করেছি একটা ভ্রান্তির মধ্যে। আর ভ্রান্তির মূলে আমাদের এই সমাজ ব্যবস্থা। আমি সমাজের ছকে বাঁধা একজন আদর্শ নারীই হতে চেয়েছি।

বাঁধন আরও বলেন, আমি আমার ডিভোর্সের কথাও কাউকে বলতে পারিনি। প্রতিনিয়তই অত্যাচারিত হওয়া সত্বেও তাকে আমার হুজুর হুজুর করে চলতে হয়েছে। আমি জেনে এসেছি যে, সহ্য করে যাওয়াটাই হচ্ছে একজন আদর্শ নারীর কাজ।

সব মেনে না নিলে আমি একজন ভালো নারী হতে পারবো না।’ সে আমাকে শুধু হেনস্তা করেই ক্ষান্ত হয়নি, হাত বাড়ালো আমার মেয়ের দিকে। তাকে ছিনিয়ে নিতে চাইলো আমার কাছ থেকে। তখন আমি আর মেনে নিতে পারলাম না।

প্রকৌশল নিউজ/এমএস