প্রস্তাব পাই, করিনা : ঐশী

এসময়ের তারকা কণ্ঠশিল্পী ঐশী, গানের পাশাপাশি প্লেব্যাক ও টিভি লাইভ নিয়ে ব্যস্ত সময় কাটছে। কণ্ঠশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি ও অন্যান্য প্রসঙ্গে বিভিন্ন মিডিয়াকে টক মিষ্টি অনেক কথা বলে চলছেন। আগামীতে পর্দায় আপনাকে দেখা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, আমি তো অভিনেত্রী নই, এজন্য গান ছাড়া অন্য কিছু নিয়ে ভাবি না।

প্রস্তাব পাই, করিনা : ঐশী

এসময়ের তারকা কণ্ঠশিল্পী ঐশী, গানের পাশাপাশি প্লেব্যাক ও টিভি লাইভ নিয়ে ব্যস্ত সময় কাটছে। কণ্ঠশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি ও অন্যান্য প্রসঙ্গে বিভিন্ন মিডিয়াকে টক মিষ্টি অনেক কথা বলে চলছেন।

আগামীতে পর্দায় আপনাকে দেখা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, আমি তো অভিনেত্রী নই, এজন্য গান ছাড়া অন্য কিছু নিয়ে ভাবি না। মানছি, নিজের গানে মডেল হয়েছি; গানের গল্প তুলে ধারার জন্য অভিনয়ও করেছি। কিন্তু সে কারণে আমাকে অভিনেত্রী ভাবা যাবে না। তার পরও অনেকে বিভিন্ন সময় নাটক ও সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু আমি রাজি হইনি। তবে ভবিষ্যতে কী করব, তা এখনই নিশ্চিত করে বলতে পারছি না।

তিনি সেরা কণ্ঠশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার আনন্দের কথা বলতে গিয়ে জানান, কতটা আনন্দের তা আসলে বলে বোঝানো যাবে না। শুধু এটুকু বলা যায়, শিল্পীজীবনের সার্থকতা খুঁজে পাওয়া যায় এমন স্বীকৃতি পেলে। ১৭ তারিখ আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হবে। এদিন প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিতে পারলে বেশি ভালো লাগত। বিশেষ কারণে সেটি হচ্ছে না। তার পরও এ নিয়ে আমি হতাশ নই।

সেই সাথে তার প্রতিদিনের ব্যস্ততার কথাও জানালেন। তিনি বলেন, এখন শুধুই পড়াশোনা করে যাচ্ছি। অনেকে জানেন, আমি মেডিকেলের ছাত্রী, তাই পড়াশোনার চাপও অনেক বেশি। তার ওপর আগামী মার্চ মাসে ফাইনাল পরীক্ষা। তাই এখন পড়াশোনায় মনোযোগ দিতে হচ্ছে।