বেইলি ব্রিজ ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়কে যোগাযোগ বন্ধ

পাথর বোঝাই ওভারলোডিং করা একটি ট্রাকের কারণে রাঙামাটি-বান্দরবান সড়কের রাজস্থলী উপেজলার বাঙ্গালহালীয়া ইউনিয়নে বেইলি ব্রিজ ভেঙে যাওয়ায় ঘটনা ঘটেছে। এতে রাঙামাটি-বান্দরবানের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

বেইলি ব্রিজ ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়কে যোগাযোগ বন্ধ

পাথর বোঝাই ওভারলোডিং করা একটি ট্রাকের কারণে রাঙামাটি-বান্দরবান সড়কের রাজস্থলী উপেজলার বাঙ্গালহালীয়া  ইউনিয়নে বেইলি ব্রিজ ভেঙে যাওয়ায় ঘটনা ঘটেছে। এতে রাঙামাটি-বান্দরবানের সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।  

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে, ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেঞমং মারমা, ইউপি সদস্য নজরুল ইসলাম, বান্দরবান সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মসলেহ উদ্দীন,  রাঙামাটি সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম, বাঙ্গালহালীয়া পুলিশ ফাঁড়ির অফিস ইনচার্জ কামরুজ্জামান ঘটনাস্থলে ছুটে যান।

বেইলি ব্রিজ ভেঙে যাওয়ায় বর্তমানে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ  বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, রাঙামাটি থেকে পাথর বোঝাই ওভারলোডিং করা একটি ট্রাক রাজস্থলী উপেজলায় যাওয়ার সময় বাঙ্গলহালিয়া ইউনিয়নের বেইলি ব্রিজে উঠলে বিকট শব্দে ব্রিজটি ভেঙে পড়ে যায়। এতে ট্রাক চালকসহ চারজন আহত হন। এসময় সেনবাহিনীর সদস্যরা তাৎক্ষণিকভাবে আহতদের মধ্যে একজনকে উদ্ধার করে রাঙ্গুনিয়া সারজা হাসপাতালে ভর্তি করে।

বান্দরবান সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মসলে উদ্দীন গণমাধ্যমকে জানান, আমরা তাৎক্ষণিকভাবে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ চালু করতে দ্রুত বিকল্প সড়কের ব্যবস্থার উদ্যোগ নিচ্ছি।

প্রকৌশল নিউজ/ এমআর