মাদকবাহী ট্রাকের চাপায় র‌্যাব সদস্যকে হত্যা

ময়মনসিংহের ভালুকায় মাদকবাহী ট্রাকের চাপায় হত্যা করা হয়েছে মো. ইদ্রিস মোল্লা (২৮) নামের এক র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যকে।

মাদকবাহী ট্রাকের চাপায় র‌্যাব সদস্যকে হত্যা

ময়মনসিংহের ভালুকায় মাদকবাহী ট্রাকের চাপায় হত্যা করা হয়েছে  মো. ইদ্রিস মোল্লা (২৮) নামের এক র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যকে। 

রোববার সকালে ট্রাক চাপায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

র‌্যাবের পরিচালক (গণমাধ্যম ও আইন) আশিক বিল্লাহ গণমাধ্যমে বলেন, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে টঙ্গী থেকে ৩০ কেজি গাঁজার চালান নিয়ে একটি ট্রাক গাজীপুরের মাওনা যাচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলামের উপস্থিতিতে ক্যাম্পের সামনে একটি তল্লাশিচৌকি স্থাপন করে। পরে সন্দেহজনক একটি ট্রাককে আসতে দেখে সেটিকে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু চালক ট্রাক না থামিয়ে চালিয়ে যেতে থাকেন।

এ অবস্থায় র‍্যাবের সিনিয়র ডিএডি মো. গোলাম মোস্তফা ও কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা মোটরসাইকেল নিয়ে ট্রাকের পেছনে ধাওয়া করেন। ট্রাকটি বাগের বাজার এলাকায় পৌঁছানোর পর মোটরসাইকেলের সামনে এক বস্তা গাঁজা ফেলে ধাওয়ারত র‍্যাব সদস্যদের হত্যার চেষ্টা করা হয়। এ সময় ইদ্রিস মোল্লা ট্রাকটিকে অনুসরণ করতে থাকেন। ময়মনসিংহের ভালুকার কাছে গিয়ে ট্রাকটির গতিরোধ করেন তিনি। তখন ট্রাকটি ইদ্রিসকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই ইদ্রিস মোল্লা মারা যান।

পরে ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু ট্রাকচালক ও তার সহকারী পলাতক রয়েছে।

নিহত ইদ্রিস মোল্লার বাড়ি মানিকগঞ্জের ঘিওরের কেল্লাই গ্রামে। ২০১১ সালে পুলিশ বাহিনীতে যোগ দেন তিনি। পরে ২০১৯ সালে প্রেষণে র‌্যাবে যোগদান করেন।

এ ঘটনায় ভালুকা থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। ট্রাকচালক ও তার সহকারীকে আটকে অভিযান চালাচ্ছে র‌্যাব।

প্রকৌশল নিউজ/ এম আর