রত্নার প্রযোজনায় 'মায়াবিনী নুসরাত'

চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা রত্না চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দীর্ঘ দিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। এবার ‘মায়াবিনী নুসরাত’ নামে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন এই চিত্র নায়িকা। তামান্না ফিল্মসের ব্যানারে নতুন এ সিনেমার নাম নিবন্ধন করেছেন তিনি।তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন রত্না। এই সিনেমার গল্প ভাবনাও সব মিলিয়ে নিজেই লিখেছেন।

রত্নার প্রযোজনায় 'মায়াবিনী নুসরাত'

চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা রত্না চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দীর্ঘ দিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। এবার ‘মায়াবিনী নুসরাত’ নামে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন এই চিত্র নায়িকা। তামান্না ফিল্মসের ব্যানারে নতুন এ সিনেমার নাম নিবন্ধন করেছেন তিনি। তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন রত্না। এই সিনেমার গল্প ভাবনাও সব মিলিয়ে নিজেই লিখেছেন।

চিত্র নায়িকা রত্না বলেন, নতুন সিনেমার কাজ শুরু করছি। এটা আমার প্রযোজিত দ্বিতীয় সিনেমা। আগামী এক মাসের মধ্যে শিল্পী ও কলাকুশলী চূড়ান্ত করে সব কিছু ঠিক করবো। এরপরই শুটিং শুরু করবো।

তামান্না ফিল্মস প্রযোজিত এই প্রতিষ্ঠানের ব্যানারে প্রথম নির্মিত হয় ‘সেদিন বৃষ্টি ছিল’ ভূতের সিনেমা। এটি পরিচালনা করেছেন শাহিন-সুমন।

চিত্র নায়িকা রত্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইম মেশিন’। এছাড়া সত্যরঞ্জন রোমান পরিচালিত ‘পরান পাখি’ সিনেমায় পাখি চরিত্রে অভিনয় করেন তিনি।

পাশাপাশি ‘নষ্ট মুন্না’, ‘কঠিন লড়াই’, ‘অরুণ বরুণ কিরণমালা’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রকৌশল নিউজ/এমএস