শিল্পা ঘুমিয়ে গেলে শ্যালিকার সঙ্গে কি করতেন রাজ কুন্দ্রা?

পর্নোগ্রাফি তৈরি করে অ্যাপের মাধ্যমে ফাঁস করার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী মকে গ্রেপ্তার করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। গত ২০ জুলাই তাকে আদালতে হাজির করা হয়। এদিকে রাজকে গ্রেপ্তারের পর থেকে একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে।

শিল্পা ঘুমিয়ে গেলে শ্যালিকার সঙ্গে কি করতেন রাজ কুন্দ্রা?

পর্ণোগ্রাফি তৈরি করে অ্যাপের মাধ্যমে ফাঁস করার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। গত ২০ জুলাই তাকে আদালতে হাজির করা হয়। এদিকে রাজকে গ্রেপ্তারের পর থেকে একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে।

এবার শ্যালিকাকে নিয়ে পার্টি করার খবর দিয়েই বিপাকে পড়েছেন রাজ। তিনি পর্ণকাণ্ডে জড়ানোর পর বারবার উঠে এসেছে শ্যালিকা শমিতা শেঠির নাম।

এদিকে ‘দ্য কপিল শর্মা’ শোয়ে গিয়ে মজার ছলে করা রাজের একটি মন্তব্য ঘিরেও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। যেখানে রাজ জানিয়েছিলেন, তিনি শিল্পার থেকে বেশি শমিতার সঙ্গে পার্টি করেন।

বলিউডের কম-বেশি সবাই জানেন, শিল্পা সময়মতো সব কাজ করতে ভালোবাসেন। সময়ে ঘুম থেকে ওঠেন, খাবার খান, শরীরচর্চা করেন আবার ঘুমোতেও যান। এমনকি বলিউডে রাত জেগে পার্টি করতে কখনোও দেখা যায় না শিল্পাকে।

সে প্রসঙ্গেই কপিল শর্মার প্রশ্নের উত্তরে মজার ছলে রাজ জানিয়েছিলেন, ‘শিল্পা ৭টায় খাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই পড়ে ঘুমিয়ে পড়ে। আর তারপর আমি পার্টি করতে হলে সোজা ফোন দিই শমিতাকে। আমরা দুজনেই পার্টি করতে ভালোবাসি। এ কারণেই তো ওকে বিয়ের জন্য আমি এখনো জোর করছি না।’ অনুষ্ঠানে রাজের এ কথা শুনে শিল্পা আর শমিতা দুজনই হেসে ওঠেন।

প্রসঙ্গত, গ্রেপ্তারের সাত দিন পার হয়ে গেলেও এখনো পুলিশি হেফাজতেই আছেন রাজ। ফের বাড়ানো হতে পারে পুলিশি হেফাজতে থাকার মেয়াদ।

প্রকৌশল নিউজ/এমআর