সুন্দরবন স্কোয়ার সুপার মার্কেট নকশা বহির্ভূত

সুন্দরবন স্কোয়ার সুপার মার্কেটের নকশা বহির্ভূতভাবে গড়ে ওঠা দোকানের সংখ্যা ৭৫৩টি এর মধ্যে প্রায় ৩৮০ টি দোকান উচ্ছেদ করা হয়েছে ।বেজমেন্টে থাকা অধিকাংশ দোকান ভেঙে ফেলা হয়েছে।প্রথম তলায় অবৈধ দোকান ভাঙ্গা হয়েছে ২০টি।পঞ্চম তলায় গড়ে ওঠা মোট ২৯২টি দোকানই অবৈধ।

সুন্দরবন স্কোয়ার সুপার মার্কেট নকশা বহির্ভূত

সুন্দরবন স্কোয়ার সুপার মার্কেটের নকশা বহির্ভূতভাবে গড়ে ওঠা দোকানের সংখ্যা ৭৫৩টি এর মধ্যে প্রায় ৩৮০ টি দোকান উচ্ছেদ করা হয়েছে ।

বেজমেন্টে থাকা অধিকাংশ দোকান ভেঙে ফেলা হয়েছে।প্রথম তলায় অবৈধ দোকান ভাঙ্গা হয়েছে ২০টি।পঞ্চম তলায় গড়ে ওঠা মোট ২৯২টি দোকানই অবৈধ।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মুনিরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ এম ইরফান উদ্দিন আহমেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবীর ত্রপা এর নেতৃত্বে সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট এর বেজমেন্টসহ  চতুর্পাশ ও এক তলার  অবৈধ দোকানপাট  উচ্ছেদ করা হচ্ছে । অভিযানে প্রধান  সম্পত্তি কর্মকর্তা এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা-৪ উপস্থিত থেকে দিক নির্দেশনা দেন। 

সুন্দরবন মার্কেটে অবৈধ দখল উচ্ছেদ মুক্ত করার পর তা পার্কিং হিসেবে ব্যবহার করার নীতিগত সিদ্ধান্ত রয়েছে। খালি হওয়ার পর সেখানে ইজারার মাধ্যমে পার্কিংয়ের ব্যবস্থা করা হবে।