১০ মার্চ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার,শিক্ষক ও ছাত্রদের মানববন্ধন

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধান এবং সদ্য প্রকাশিত বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি)-২০১৫ এ তাদের অবমূল্যায়ন ও অসামজ্ঞস্যতা সংশোধনের দাবিতে বুধবার (১০মার্চ) মানববন্ধন কর্মসূচী পালন করবেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর শিক্ষক ও ছাত্ররা।

১০ মার্চ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার,শিক্ষক ও ছাত্রদের মানববন্ধন

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধান এবং সদ্য প্রকাশিত বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি)-২০১৫ এ  তাদের অবমূল্যায়ন ও অসামজ্ঞস্যতা সংশোধনের দাবিতে বুধবার (১০মার্চ) মানববন্ধন কর্মসূচী পালন করবেন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর শিক্ষক ও ছাত্ররা।

বুধবার বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হবে।

মঙ্গলবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যা সমাধান এবং সদ্য প্রকাশিত বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড (বিএনবিসি)-২০১৫ এ  তাদের অবমূল্যায়ন ও অসামজ্ঞস্যতা সংশোধনের দাবিতে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মানববন্ধন কর্মসূচী শেষে দাবির সপক্ষে বেলা দেড়টায় আইডিইবি ঢাকা জেলা শাখার উদ্যোগে ঢাকা জেলা প্রশাসকের মাধ্যমে এবং বেলা ২টায় আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী সমীপে সরাসরি স্মারকলিপি প্রদান করা হবে।

প্রকৌশল নিউজ/এমআর