কমলগঞ্জে শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মেয়ের বাবাকে মারধর

মৌলভীবাজারের কমলগঞ্জে শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মেয়ের বাবাকে মারধর করে ঈমানী মিয়া নামের এক যুবক।

কমলগঞ্জে শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মেয়ের বাবাকে মারধর

মৌলভীবাজারের কমলগঞ্জে শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মেয়ের বাবাকে মারধর করেছে ঈমানী মিয়া নামের এক যুবক।

কমলগঞ্জ উপজেলার পতনউষা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মুন্সিবাজার এলাকায় রোববার দুপুর দিকে এঘটনা ঘটে।

এবিষয়ে স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, মেয়েটিকে বাড়ির পাশে পেয়ে শ্লীলতাহানির চেষ্টা চালান গ্রামের ঈমানী মিয়া। মেয়েটির বাবা বাধা দিলে তাকে বেদম মারধর করা হয়। স্থানীয় লোকজন এসে বাবা ও মেয়েকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মেয়ের বাবা কমলগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

চিকিৎসাধীন অবস্থায় মেয়েটির বাবা বলেন, মুন্সিবাজারে ঝাড়ু দিয়ে সংসার চালাই। মেয়েটিকে বিয়ে দেয়ার পর স্বামী পাগল হয়ে যায়। মেয়েটি বিভিন্ন বাড়িতে কাজ করে সংসার চালায়। ছেলেটি এর আগেও কয়েকবার মেয়েকে লাঞ্ছিত করেছে, বিষয়টি এলাকার মানুষ জানে। মেয়েকে লাঞ্ছিত করার সময় বাধা দিলে সাইকেলে থাকা রোল দিয়ে আমাকে মেরে জখম করেছে। বিচারের জন্য থানায় মামলা করেছি।

এবিষয়ে মেয়েটি জানান, স্বামী পাগল থাকায় বাবার কাছে থেকে মানুষের বাড়িতে কাজ করে সংসার চালাই। ঈমানী বার বার আমাকে লাঞ্ছিত করার চেষ্টা করেছে। গত রমজানেও সে আমার সাথে খারাপ ব্যবহার করেছে। শ্লীলতাহানির চেষ্টা কালে মারধর করেছে, মারধরের সময় বাবা দেখে এগিয়ে আসলে তাকেও মারধর করে।

অভিযুক্তের সাথে কথা বলার জন্য একাধিকবার যোগাযোগা করার চেষ্টা করেও ঈমানী মিয়াকে পাওয়া যায়নি।

এবিষয়ে কমলগঞ্জ থানার এস আই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে লাঞ্ছনা ও বাবাকে মারধরের অভিযোগ পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্তা নেওয়া হবে।

প্রকৌশল নিউজ/সু