করোনা: জনপ্রশাসন মন্ত্রণালয় কুইক রেসপন্স টিম

করোনাভাইরাসে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসাসেবাসহ সার্বিক সহযোগিতার জন্য ছয় সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

করোনা: জনপ্রশাসন মন্ত্রণালয় কুইক রেসপন্স টিম

করোনাভাইরাসে আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের চিকিৎসা সেবাসহ সার্বিক সহযোগিতার জন্য ছয় সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

মন্ত্রণালয়ের উপ-সচিব (ঊর্ধ্বতন নিয়োগ-৩ শাখা) মো. আনোয়ারুল ইসলাম সরকারকে টিম লিডার করা হয়েছে। শৃঙ্খলা-১ শাখার উপ-সচিব মো. নুরুল হককে বিকল্প টিম লিডার, উপ-সচিব মোহাম্মদ আশরাফ উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা (প্রশাসন-৩ শাখা) মো. খোকন মিয়া, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (নাজির) মো. আব্বাছ উদ্দিন ও অফিস সহায়ক মো. বেলাল হোসেনকে সদস্য করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হলে ওই টিম তার বা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করবে। প্রয়োজনে তাদের চাহিদার ভিত্তিতে খাবার, ওষুধ, চিকিৎসাসহ অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতা করবে। আক্রান্তদের তথ্য সংগ্রহ করে প্রতিবেদন আকারে যুগ্ম সচিব (প্রশাসন) এর কাছে দাখিল করতেও বলা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমএস