কারাগারে যেমন ছিলো পরীমণির প্রথম রাত?

গাজীপুর জেলায় অবস্থিত কাশিমপুর কারাগারে আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণির প্রথম রাত কেমন কাটলো? এমন জিজ্ঞাসা অনেকেরই। শুক্রবার ঢাকা থেকে প্রিজন ভ্যান কারা ফটকে পৌছানোর আগে থেকে হাজার হাজার উসুক জনতা। কেউ এক নজর, কেউ ছবি বা ভিডিও ধারণ করতে ভিড় করে সেখানে।

কারাগারে যেমন ছিলো পরীমণির প্রথম রাত?

গাজীপুর জেলায় অবস্থিত কাশিমপুর কারাগারে আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণির প্রথম রাত কেমন কাটলো? এমন জিজ্ঞাসা অনেকেরই। শুক্রবার ঢাকা থেকে প্রিজন ভ্যান কারা ফটকে পৌছানোর আগেই সেখানে অপেক্ষা করছিলেন হাজার হাজার উৎসুক জনতা। কেউ এক নজর দেখতে, কেউ ছবি বা ভিডিও ধারণ করতে ভিড় করে সেখানে।

কারাগারে প্রথম রাত কেমন কাটলো পরীমণির? প্রশ্নের উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে। সেখানকার একটি সূত্র নিশ্চিত করেছেন যে, পরীমণি কারাগারে স্বাভাবিকভাবেই রয়েছেন।

সূত্র জানায়, সন্ধ্যায় কারাগারে আনার পর থেকেই তাকে রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পরীমণি এখনো ডিভিশন প্রাপ্ত হননি (আদালতের নির্দেশনা এসে পৌছেনি)। তাই কোরারেন্টাইন পিরিয়ড পার হওয়ার পর তাকে অন্য বিচারাধীন সাধারণ বন্দির সঙ্গে রাখা হবে।

শুক্রবার রাতে পরীমণি অন্য বন্দিদের জন্য বরাদ্দ করা খাবারই খেয়েছেন। কারাগারে অতিরিক্ত কোনো চাহিদা দেখাননি তিনি। সকালেও অন্য বন্দিদের জন্য বরাদ্দ করা খাবার দিয়েই নাস্তা করেছেন। এছাড়াও অন্য বন্দির মতোই তার আচরণ স্বাভাবিক রয়েছে বলে ওই সূত্র নিশ্চিত করেছেন।

প্রকৌশল নিউজ/এমআরএস