গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা বলি পরিচালকের স্ত্রী ও কন্যার

মানসিক অবসাদ থেকে মানুষ কি না করতে পারে ! তবে মানসিক অবসাদ থেকে মানুষ সহজেই যে পথ বেছে নেয়, তা হল আত্মহত্যার পথ। আর এই অবসাদ থেকেই ফের শোকের ছায়া নামল বলিউডে। বলিউডের পরিচালক সন্তোষ গুপ্তার স্ত্রী অস্মিতা ও কন্যা সৃষ্টি একসঙ্গে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে পরিচালকের মুম্বইয়ের বাড়িতেই।

গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা বলি পরিচালকের স্ত্রী ও কন্যার

মানসিক অবসাদ থেকে মানুষ কি না করতে পারে! তবে মানসিক অবসাদ থেকে মানুষ সহজেই যে পথ বেছে নেয়, তা হল আত্মহত্যার পথ। আর এই অবসাদ থেকেই ফের শোকের ছায়া নামল বলিউডে। বলিউডের পরিচালক সন্তোষ গুপ্তার স্ত্রী অস্মিতা ও কন্যা সৃষ্টি একসঙ্গে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে পরিচালকের মুম্বইয়ের বাড়িতেই।

এই সময় শ্যুটিংয়ের কাজে বাড়ির বাইরে ছিলেন পরিচালক। আর সেই সুযোগে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেন স্ত্রী ও কন্যা। জানা গিয়েছে বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন পরিচালকের স্ত্রী। কিছুতেই মুক্তি পাচ্ছিলেন না রোগ থেকে। আর মায়ের রোগ মেয়ের মনে তৈরি করেছিল ট্রমার। মার কি হবে ভেবে ভেবে অবসাদে চলে গিয়েছিলেন মেয়ে।

তাই তাঁরা দু'জনে মিলে সিদ্ধান্ত নেন এবং খালি বাড়ির সুযোগ নিয়ে নিজেদের গায়ে তেল ঢেলে আগুন লাগিয়ে দেন। বাড়িতে আগুন জ্বলতে দেখে প্রতিবেশিরা ছুটে আসেন। কিন্তু ততক্ষণে দু'জনেই ৭০ শতাংশ পুড়ে গিয়েছেন। কাছের হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন ওই পরিচালক। টেলিভিশন, সিরিজ ও সিনেমার পরিচালনা করেন তিনি। তবে এই মৃত্যুর ঘটনায় সকলেই অবাক হয়েছেন। তবে মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

প্রকৌশল নিউজ/এমএস