ছাড়পত্রের খড়গে অপু-বাপ্পি, মাহিকে নিয়ে শাকিব


প্রকৌশল নিউজ ডেস্ক :
ছাড়পত্রের খড়গে অপু-বাপ্পি, মাহিকে নিয়ে  শাকিব
  • Font increase
  • Font Decrease

বিজয় দিবস উপলক্ষে বুধবার মুক্তি পাচ্ছে ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ছবি 'নবাব এলএলবি' ছবিটি। ছবিটিতে শাকিব খানের সঙ্গে আছেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া। অনন্য মামুন পরিচালিত ছবিটি হলে নয়, মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্মে । পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে জানান, রাত ৮টায় ওটিটি প্লাটফর্মে মুক্তি দেয়া হবে ছবিটি। 

অন্যদিকে ১৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল নির্মাতা ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এবং চিত্রনায়ক বাপ্পি চৌধুীরী অভিনীত 'প্রিয় কমলা' ছবিটিও। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত  বুধবার  'প্রিয় কমলা' মুক্তি পাচ্ছেনা বলেই জানা গেছে। কারণ ছবিটি সেন্সর বোর্ডে আটকে দেয়া হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার গণমাধ্যমকে জানান, ‘সিনেমাটি সেন্সর না দিয়ে বেশ কিছু জায়গায় সংশোধনী দেয়া হয়েছে।'

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন জয়ও। সেন্সর পাওয়ার পর ছবিটির পরবর্তী মুক্তির তারিখ শিগগিরই জানানো হবে বলে জানান তিনি।

জয় জানান, ছবিটি কোনো হলে মুক্তি পাচ্ছেনা। তবে এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেলে আইতে। ছবিটিতে বাপ্পির নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস।