পপি সতীনের সংসার করছেন!

সিনেমা পাড়ায় জোর গুঞ্জন ৯০ দশকের জনপ্রিয় চিত্রনায়িকা এতোদিন অবিবাহিত থাকলেও সম্প্রতি বিয়ে করেছেন। পপির স্বামী একজন ৫০ বছরের কাছাকাছি পুরুষ। রয়েছেন স্ত্রী-সন্তান। এক কথায় পপি সতীনের সংসার করছেন। তবে থাকছেন স্বামীর দেয়া রাজধানীর একটি অভিজাত এলাকার আলাদা বাসায়। সবার প্রশ্ন একটাই অবিবাহিত সুন্দরী এই নায়িকা তবে সতীনের সংসার শুরু করছেন?

পপি সতীনের সংসার করছেন!

সিনেমা পাড়ায় জোর গুঞ্জন ৯০ দশকের জনপ্রিয় চিত্রনায়িকা এতোদিন অবিবাহিত থাকলেও সম্প্রতি বিয়ে করেছেন। পপির স্বামী একজন ৫০ বছরের কাছাকাছি পুরুষ। রয়েছে স্ত্রী-সন্তান। এক কথায় পপি সতীনের সংসার করছেন। তবে থাকছেন স্বামীর দেয়া রাজধানীর একটি অভিজাত এলাকার আলাদা বাসায়। সবার প্রশ্ন একটাই অবিবাহিত সুন্দরী এই নায়িকা তবে সতীনের সংসার শুরু করছেন?

কথায় বলে যা রটে, তার কিছুটা হলেও ঘটে। কারণ- হঠাৎ করেই উধাও হয়ে গেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। শুটিং, অনুষ্ঠান কিংবা সামাজিক যোগাযোগমাধ্যম, কোথাও দেখা নেই এ নায়িকার। তিনি নিজের মোবাইল ফোনটিও বন্ধ রেখেছেন দীর্ঘদিন ধরে। অবশ্য  কদিন আগেও ফেসবুকে একেবারেই নিয়মিত ছিলেন এ নায়িকা।

২০২০ সালের ডিসেম্বরের ২৩ তারিখের পর থেকে ফেসবুকে কোনো পোস্ট নেই। ম্যাসেঞ্জারেও নেই। সর্বশেষ ফেসবুক পোস্টে ছিলো, স্বপ্ন দেখতে দেখতে হঠাৎ, তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি! এই পোস্ট নিয়েও শুরু হয় জল্পনা। তবে কি ভালোবাসার দেখা পেয়েছেন বাংলা সিনেমার কুলি খ্যাত গ্লামার কন্যা কোটি পুরুষের স্বপ্নের নায়িকা সাদিকা পারভীন পপি।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় অবসরে থাকার পর রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে শুটিং শুরু করেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এ ছবির নির্মাণকাজ এখনো অসমাপ্ত রয়েছে। এরপর আরও কিছু ছবির কাজ শুরু করার ঘোষণা দেন এ নায়িকা। কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি। এদিকে এ নায়িকা সবশেষ শুটিং করেছেন ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’ ছবির।

এ অবস্থায় কিছুদিন অতিবাহিত হওয়ার পর চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। তার এ অন্তরালে থাকা নিয়ে মিডিয়ায় গুঞ্জন চলমান আছে। গণমাধ্যম কর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন। বিয়ের পর স্বামীর সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন।

এরই মধ্যে উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না। সবকিছু মিলিয়েই তার বিয়ের বিষয়টিই জোরালো হচ্ছে। তবে পপি কিন্তু বিয়ের বিষয়টি সরাসরি স্বীকার না করলেও ঘনিষ্ঠদের বরাতে জানা গেছে, সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা।

সম্প্রতি খবর প্রকাশ হয়েছে তার অভিনীত ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবিটি মুক্তি পাচ্ছে ঈদে। কিন্তু ছবি মুক্তি পেলেও কোনো ধরনের প্রচারণায়ও নেই পপি। এমনকি কোনো ধরনের টিভি অনুষ্ঠানেও দেখা মিলছে না তার। চলচ্চিত্রে পপির কাছের মানুষেরাও তার খোঁজ দিতে পারেননি। এদিকে কয়েক মাস আগে গুঞ্জন উঠে পপি বিয়ে করেছেন গোপনে। যদিও এ নায়িকা পরবর্তীতে এ গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দেন। কিন্তু পপির এমন ডুব দেয়ার বিষয়টি এই গুঞ্জনকে আরো জোরদার করছে বলেও মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

প্রকৌশল নিউজ/এমআর