গুরুতর আহত জন আব্রাহাম


প্রকৌশল নিউজ ডেস্ক :
গুরুতর আহত জন আব্রাহাম
  • Font increase
  • Font Decrease

অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে ডান হাতের তালুতে গুরুতর চোট পেয়েছেন  ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। ‘সত্যমেব জয়তে পার্ট টু’ ছবির শুটিং চলাকালে তিনি এই চোট পেয়েছেন । পরে তাকে হাসপাতে ভর্তি করা হয়েছে।

সম্প্রতি বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমের সংবাদে জানা যায়, পরিচালক মিলাপ জাভেরির ‘সত্যমেব জয়তে পার্ট টু’-এর জন্য বারাণসীতে উড়ে যান জন আব্রাহাম। সেখানে গিয়ে প্রথম দিনের শুটিংয়েই আহত হন তিনি।

প্রথম দিনের শুটিং চলছিল চেত সিং ফোর্টে। সেখানে সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুট করার কথা ছিল জনের। আর তা করতে গিয়েই ডান হাতে গুরুতর চোট পান এই অভিনেতা। অবস্থা বেগতিক দেখে আর বিন্দুমাত্র দেরি করেননি টিম সদস্যরা। সঙ্গে সঙ্গে তাকে চেতপুরেরই এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের।

তবে জন আব্রাহাম এখন সুস্থই রয়েছেন। হাসপাতালে এক্স-রে করার পর চিকিৎসকদের কাছে গিয়ে নিজেই তা খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন তিনি।

‘সত্যমেব জয়তে’র সিক্যুয়েলে জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিব্যা খোসলা কুমার, অনুপ সোনি, হর্ষ ছায়া-সহ বেশ কয়েকজন অভিনেতা।