মিরপুর থানা আঙ্গিনায় বৃক্ষ রোপন

"বৃক্ষ রোপন করি সুন্দর প্রকৃতি গড়ি।" এই প্রতিপাদ্য কে  সামনে রেখে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান এর উদ্যোগে অদ্য রোববার মিরপুর মডেল থানার আঙ্গিনায় পতিত জমিতে শতাধীক ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

মিরপুর থানা আঙ্গিনায় বৃক্ষ রোপন

'বৃক্ষ রোপন করি সুন্দর প্রকৃতি গড়ি' এই প্রতিপাদ্য কে সামনে রেখে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান এর উদ্যোগে রোববার মিরপুর মডেল থানার আঙ্গিনায় পতিত জমিতে শতাধিক ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন মিরপুর বিভাগের উপ পুলিশ কমিশনার জনাব আ,স,ম মাহাতাব উদ্দিন। উক্ত কর্মসূচিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরপুর জোনের সহকারী কমিশনার এম এম মইনুল ইসলাম, মিরপুর মডেল থানার (পুলিশ পরিদর্শক অপারেশন) মোঃ মেজবাহ উদ্দিন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হুমায়ুন রশিদ জনি।

বৃক্ষ রোপন শেষে সংক্ষিপ্ত আলোচনায় অনুষ্ঠানের প্রধান অতিথি রোপণকৃত চারাগুলোর যথোপযুক্ত যত্নের ব্যাপারে গুরুত্ব আরোপ সহ বৈশ্বিক উষ্ণতা রোধে বৃক্ষের  গুরুত্ব তুলে ধরেন এবং মিরপুর বিভাগের পুলিশি স্থাপনার সকল আঙ্গিনায় বৃক্ষরোপন করা হবে মর্মে ঘোষণা দেন।

মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক সকল পুলিশ সদস্যকে কমপক্ষে দুটি করে গাছের চারা রোপনের পরামর্শ প্রদান করেন।

প্রকৌশল নিউজ/এমআরএস