পথে পথে ঘুরে ইফতার বিতরণ করলেন মডেল স্নিগ্ধা চৌধুরী

পথে পথে ঘুরে ইফতার বিতরণ করলেন মডেল স্নিগ্ধা চৌধুরী

নিজ অর্থায়ণে রান্না করা খাবারের প্যাকেট নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে পথচারী, অসহায় দরিদ্র রোজাদারদের মাঝে ইফতার বিরতরণ করেছেন মডেল স্নিগ্ধা চৌধুরী। 

শুক্রবার বিকেলে রাজধানীর গুলশান, হাতিরঝিল, কারওয়ান বাজারসহ রাজধানীর বিভিন্ন স্থানে প্রায় ২০০ রোজাদার মাঝে খাবার বিতরণ করেন বর্তমান সময়ের আলোচিত মডেল স্নিগ্ধা চৌধুরী।

মডেল স্নিগ্ধা চৌধুরী বলেন, যে ব্যক্তি অন্যদের সাথে সদয় আচরণ করে এবং তাদের সম্পর্কে ভাল চিন্তা করে সে দেখতে পাবে যে তার উদ্দেশ্য সৎ। 

স্নিগ্ধা বলেন, রমজান মাসে দান করা শুধু সম্পদকে শুদ্ধ করে না। সেই সাথে মানুষের আত্মাকে নেতিবাচকতা চিন্তা থেকেও পরিষ্কার করে বলেও জানান তিনি। তিনি বলেন, কিছু মানুষের মুখে হাসি ফুটাতে পেরে ভাল লাগছে। তবে আল্লাহ যেনো সব সময় সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার সক্ষমতা দেয়, সেই প্রার্থনাও করেন স্নিগ্ধা চৌধুরী। সমাজের বিত্তবানদের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর পাশে থাকার আহ্বানও জানান মডেল স্নিগ্ধা চৌধুরী।

২০১৮ সাল থেকে মডেলিং করছেন রংপুরের মেয়ে স্নিগ্ধা চৌধরী। বর্তমানে দেশের প্রমিনেন্ট ব্র্যান্ডগুলোতে কাজ করছেন। অর্থনীতি নিয়ে সাউথ-ইস্ট ইউনিভার্সিটি থেকে লেখাপড়া শেষ করেছেন স্নিগ্ধা চৌধরী।