প্রেস ক্লাবের ১০ কর্মচারী করোনা আক্রান্ত


প্রকৌশল প্রতিবেদক:
প্রেস ক্লাবের ১০ কর্মচারী করোনা আক্রান্ত
  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন জাতীয় প্রেস ক্লাবের ১০ কর্মচারী। তাদের আইসোলেশনে পাঠানো হয়েছে। এ অবস্থায় ক্লাবের ক্যান্টিনের স্বাভাবিক সার্ভিস চালু রাখা সদস্যদের স্বাস্থ্যের জন্য মারাত্মক ঝুঁকিপূর্ণ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- গত ১৯, ২২ ও ২৪ মে জাতীয় প্রেস ক্লাবের ৫৮ জন কর্মচারীর করোনা পরীক্ষা করানো হয়। এর মধ্যে কর্মচারীর রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের চিকিৎসা চলছে।

করোনা আক্রান্ত কর্মচারীরা হলেন- আমির হোসেন (বেল বয়), মো. ইব্রাহীম খলিল ভূঁইয়া (বাবুর্চি), বিপ্লব মোল্লা (বেল বয়), আবুল কাসেম (বেল বয়), খোরশেদ আলম (ক্যান্টিন সহকারী), মো. আনোয়ার হোসেন (বেল বয়), লিংকন চৌধুরী (মালী), সুজন মিয়া (গার্ড), জাহাঙ্গীর হোসেন (বেল বয়) ও মো. মনিরুজ্জামান (ইমাম)।

করোনা পরিস্থিতিতে কঠোর বিধিনিষেধ মেনে দীর্ঘদিন ধরে জাতীয় প্রেস ক্লাবের সব ধরনের সেবা বন্ধ রাখা হয়েছিল। এর পর ২৪ মে থেকে সীমিত পরিসরে ক্লাবের সেবা চালু করা হয়। এর অংশ হিসেবে কর্মচারীদের করোনা পরীক্ষা করোনা হয়।

কর্মচারীদের করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় ক্লাবের প্রত্যেক সদস্যকে করোনা টেস্ট করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সপ্তাহের প্রতি শনি, সোম ও বুধবার জাতীয় প্রেস ক্লাব চত্বরে সদস্যদের করোনা টেস্টিং কার্যক্রম চালু রয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস