হবিগঞ্জ বাহুবলে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুইজনের প্রানহানি


হবিগঞ্জ জেলা প্রতিনিধি
হবিগঞ্জ বাহুবলে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুইজনের প্রানহানি
  • Font increase
  • Font Decrease

জেলার বাহুবল উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কের নতুন বাজারে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি  সংঘর্ষে দুইজনের প্রানহানি হয়েছে। শনিবার(২৯ মে) সকাল ১১ টার দিকে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত দুই মোটরসাইকেল আরোহী বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউপি'র তকবাজখানি মহল্লার আব্দুল জব্বারের প্রবাসী পুত্র আব্দুল মজিদ জমির (৩০)ও চানপাড়া মহল্লার সাবাজ মিয়ার পুত্র শাকিল মিয়া (২৫)।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ঘটনার সময় নিহতরাসহ কিছু যুবক মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের নতুন বাজার ব্রীজের নিকট হবিগঞ্জগামী একটি সিএনজি অটোরিকসার সাথে নিহত দুই যুবকের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদ জমির ও শাকিল মিয়া নিহত হয়। এসময় সিএনজি চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে কামাইছড়া পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

এঘটনায় কাউকে গ্রেফতার বা কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান এখনো কাউকে গ্রেফতার করা হয়নি তবে পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এই দুই যুবকের মৃত্যুর কিছুক্ষণ আগে ওদের সকল বন্ধুরা মিলে বেশকিছু সেলফী তুলে তাদের ফেইসবুকে আপলোডও দেয়। যা তাদের বন্ধু-বান্ধবসহ দেশ-বিদেশের সবাই দেখেছেন তাদের শ্রীমঙ্গল যাওয়ার প্রস্তুতির মিলন মেলার দৃশ্যও।

নিহত দুই জনের মধ্যে  জামিরের বিদেশ যাওয়ার কথা ছিল আগামী সপ্তাহে। তিনি সদ্য বিবাহিত ছিলেন। তাদের এই মৃত্যুর ঘটনা ঘটনায় বানিয়াচংসহ তিনটি পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে এবং শোকের মাতম চলছে।