পরকীয়ার কারণে যুবককে ৫ টুকরা


প্রকৌশল নিউজ:
পরকীয়ার কারণে যুবককে ৫ টুকরা
  • Font increase
  • Font Decrease

রাজধানীর টিকাটুলি এলাকার একটি বাসা থেকে এক যুবকের খন্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহিত যুবকের নাম সজীব হাসান(৩৩)। তার বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডে। সে হস্তশিল্পের কাজ করতো। এ ঘটনায় জড়িত শাহনাজ পারভীন(৪৮)নামে এক নারীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ওয়ারী থানার কে এম দাস লেনের একটি বাড়ীর চতুর্থ তলা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ডিএমপির ওয়ারী বিভাগের উপ-কমিশনার ইফতেখারুল ইসলাম বলেন, শাহনাজ তিন দিন ধরে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে নিখোঁজ জানিয়ে তার স্বামী ওয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি হওয়ার পর মোবাইল ফোন ট্র্যাক করে শাহনাজের অবস্থান নিশ্চিত হয়ে সজীবের বাসায় যায় পুলিশ। সেখানে শাহনাজকে পাওয়ার পাশাপাশি সজীবের টুকরো মরদেহ পায় পুলিশ। মরদেহের তিন টুকরো ঘরের মেঝেতে এবং দুই টুকরো টয়লেটে পড়েছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহনাজের দেয়া তথ্যের ভিত্তিতে ইফতেখারুল ইসলাম বলেন, পাঁচ বছর ধরে সজীবের সঙ্গে সম্পর্ক ছিল শাহনাজের। স্বামীবাগের বাসাটি শাহনাজকে স্ত্রী দেখিয়েই ভাড়া নিয়েছিলেন সজীব। সজীবের সঙ্গে থাকতে গিয়ে শাহনাজ বুঝতে পারেন, অন্য মেয়েদের সঙ্গেও তার সম্পর্ক রয়েছে। সজীবের মুখ্য উদ্দেশ্য শাহনাজের টাকা ও স্বর্ণালঙ্কার। 

বৃহস্পতিবার সকালে দুজনের মধ্যে ঝগড়া হয়। তখন সজীব তাকে ছুরি দিয়ে আঘাত করেন। পরে ধস্তাধস্তির একপর্যায়ে ছুরি শাহনাজের হাতে চলে আসে। তখন ছুরি মারলে সজীব মারা যান। হত্যার পর রান্নাঘর থেকে বঁটি এনে সজীবের মরদেহ পাঁচ টুকরো করেন শাহনাজ। এ সময় শাহনাজের হাতও কেটে যায় বলে জানায়।

ইফতেখার ইসলাম আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকৌশল/সু