আশুলিয়ায় পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ৪


সাভার প্রতিনিধি :
আশুলিয়ায় পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ৪
  • Font increase
  • Font Decrease

সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। রোববার আশুলিয়ার থানা পুলিশ গাজীরচটে অভিযান চালিয়ে তাদের আটক করে। এর আগে, গতকাল শনিবার রাতে ভুক্তভোগী পোশাক শ্রমিক আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আটক ব্যক্তিরা হলেন, আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু (২৩) ও মো. আরিফ (২২), একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে আবু বক্কর (২৫) ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা (২৮)।

পুলিশ জানায়, ভুক্তভোগীর অভিযোগে বলা হয়েছে, গত বুধবার রাতে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন ওই নারী পোশাক শ্রমিক। পথে দুই পুরুষ সহকর্মীর সঙ্গে কথা হচ্ছিলো তার। সেসময় ওই নারীর দুই সহকর্মীকে তাড়িয়ে দেন স্থানীয় সাইফুল, আরিফ, বক্কর ও রানা। পরে ওই নারীকে জোর করে তারা সাইফুলের বাড়ির একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে ধর্ষণ করেন তারা। পরে ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে অভিযুক্তরা।  

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে রোববার ভোরে চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। একই সঙ্গে ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।