দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার


প্রকৌশল প্রতিবেদক :
দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার
  • Font increase
  • Font Decrease

রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ মামুন বেপারী (৪০), মোঃ হেলাল (৩৪), মফিজুল ইসলাম সুমন (৩৮), আবু আসরারুল ইমান ওরফে আশু(৩৮), মোঃ আসিফ চৌধুরী (৪৮) ও ইয়ার মোহাম্মদ (৫২)।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড কার্তুজ, তিনটি ছুরি একটি চাপাতি ও ২ টি মটরসাইকেল উদ্ধার করা হয়।

ওয়ারী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আবু আশরাফ সিদ্দিকী বলেন, সোমবার সন্ধ্যায় ওয়ারী থানার ভগবতী ব্যানার্জী রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করে ওয়ারী জোনাল টিম।

তিনি আরও বলেন, অভিযুক্তরা পরস্পর যোগসাজসে নয়া বাজার, তাঁতী বাজার এলাকার ব্যবসায়ীদের টার্গেট করে নির্জন স্থানে আসলে তাদেরকে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, স্বর্নলংকার ডাকাতি করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ একত্রিত হয়ে ডাকাতি করে আসছে বলেও গোয়েন্দা এই কর্মকর্তা জানান। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমএস