ডেলিভারিম্যানকে পিটিয়ে শ্রীঘরে এমপির পিএ


প্রকৌশল প্রতিবেদক :
ডেলিভারিম্যানকে পিটিয়ে শ্রীঘরে এমপির পিএ
  • Font increase
  • Font Decrease

খাদ্য ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডার কর্মচারীকে মারধরের ঘটনায় পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে প্রভাবশালী অভিযুক্তকে ত্বড়িৎ গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাতে পু‌লিশ সদর দপ্তরের এআই‌জি (মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায়।

সচেতন এক নাগরিক মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কর্তৃক পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’ এর ইনবক্সে মোবাইলে ধারনকৃত একটি ভিডিও পাঠায়।

ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুল এলাকায় এক স্থানীয় ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারী ম্যানকে বেধড়ক মারধর করছেন। এ ভিডিওটি দেখার সাথে সাথেই মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং সাভার থানার ওসি এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয় এই বিষয়ে ত্বড়িৎ ব্যবস্থা গ্রহন করে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে।

সাভার থানার ওসি এ বিষয়ে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করেন। দ্রুততম সময়ে তিনি একজন কর্মকর্তার নেতৃত্বে একটি টিমকে দায়িত্ব প্রদান করে এই বিষয়ে ব্যবস্থা নিতে। উক্ত টিম তাৎক্ষনিক ও প্রাথমিক তদন্তে জানতে পারে, ফুড পান্ডার উক্ত কর্মচারী অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অর্ডারকৃত খাদ্য পৌঁছে দিতে এসেছিলেন।

অভিযুক্ত শাহিদুর রহমান সুজন তাকে বাড়ির উপরে গিয়ে প্যাকেটটি দিয়ে আসতে বলে। কিন্তু, ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি যেতে পারে এই ভয়ে অভিযুক্তকে বাড়ির নীচ থেকে অর্ডারকৃত খাবারের প্যাকেটটি সংগ্রহ করার অুনরোধ করে।

অভিযুক্ত ব্যক্তি রেগে গিয়ে নীচে নেমে তাকে বেধরড়ক মারপিট করতে থাকে। এই ভিডিওতে ফুডপান্ডার কর্মচারীর গায়ে আরো একজনকে হাত তুলতে দেখা যায়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ অভিযুক্তকে শনিবার গ্রেপ্তার করে। এ বিষয়ে আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, অভিযুক্ত সুজন একজন সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন। সুজন এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিডিও ধারনকারী ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার পোস্টটি সরিয়ে নিতেও বাধ্য হয়েছিলেন।

প্রকৌশল নিউজ/এমআরএস