বলাৎকারে ব্যর্থ হয়ে ভাসমান শিশু হত্যা


প্রকৌশল প্রতিবেদক :
বলাৎকারে ব্যর্থ হয়ে ভাসমান শিশু হত্যা
  • Font increase
  • Font Decrease

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় বলাৎকারে ব্যর্থ হয়ে ভাসমান শিশু আহাদ (১০) হত্যা ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিমানবন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম- মোহাম্মদ আলী ওরফে রুবেল।

বিমানবন্দর থানার পুলিশ পরির্দশক (অপারেশন) নুর মোহাম্মদ  বলেন, রোববার সকাল সাড়ে ৮ টায় বিমানবন্দর থানার বলাকা ভবনের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে ঘাস ও লতাপাতা দিয়ে ঢাকা অবস্থায় আহাদের লাশ পাওয়া যায়। নিহত আহাদ বিমানবন্দর রেলষ্টেশন এলাকায় ভাসমান হিসেবে শাকিল নামক একজন হকারের সাথে কাজ করতো। এ ঘটনায় শাকিলের অভিযোগের প্রেক্ষিতে বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা হয়।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে রোববার বিকালে বিমানবন্দর থানার কাউলা রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তর করা হয়। গ্রেপ্তারকৃতের দেয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ইট  উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে পুলিশের এ কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত রুবেল গত শনিবার রাতে ভিকটিমকে বলাৎকার করার চেষ্টা করলে ভিকটিম তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ইট দিয়ে মাথায় আঘাত করলে ভিকটিম মারা যায়। পরে ঘটনাস্থলে লাশটিকে ঢেকে রেখে মোহাম্মদ আলী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মোহাম্মদ আলী খুনের ঘটনায় বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস