পুলিশ হেফাজতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির মৃত্যু


প্রকৌশল নিউজ ডেস্ক :
পুলিশ হেফাজতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির মৃত্যু
  • Font increase
  • Font Decrease

মোদিবিরোধী বিক্ষোভে ফরিদপুরের সালথায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় হওয়া মামলায় গ্রেপ্তার এক ব্যাক্তি পুলিশ হেফাজতে মারা গেছেন। জানা যায়, পুলিশের করা মামলায় আসামি আবুল হোসেন আলী (৪৫) নামের ওই ব্যক্তি পুলিশি রিমান্ডে ছিলেন। আবুল হোসেন আলী সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালীয়া গ্রামের মৃত ইমান উদ্দীন হাজীর ছেলে।

শনিবার দিবাগত শেষ রাতে আবুল হোসেন আলী সেহরি খেয়ে নামাজ পড়ার পর বাথরুম গিয়ে অসুস্থ হয়ে পড়েন এবং বমি করেন। এসময় তাকে অসুস্থ অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সালথায় তাণ্ডবের ঘটনায় জড়িত থাকায় পুলিশের করা একটি মামলায় আবুল হোসেন আলীকে গত কয়েকদিন আগে গ্রেপ্তার করা হয়। গত ২৮ এপ্রিল তাকে পুলিশ রিমান্ডে নেয়।

আলীমুজ্জামান বলেন, এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশাকে প্রধান করে চার সদস্যর একটি তদন্ত টিম করা হয়েছে। তাদেরকে ২৪ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। এছাড়া ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

ফরিদপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. গনেশ আগরওয়াল জানান, রোগীর গায়ে কোন ধরনের আঘাতের চিহ্ন বা অন্য কোন অস্বাভাবিকতা দেখা যায়নি। স্ট্রোকজনিত কারণে তার স্বাভাবিক মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।