ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আসামি মানিক ‘বন্দুকযুদ্ধে’ নিহত


প্রকৌশল প্রতিবেদক :
ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আসামি মানিক ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • Font increase
  • Font Decrease

রাজধানীর পল্লবীতে ছেলের সামনে সাহীন উদ্দিন (৩৩) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মানিক র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে পল্লবীর ইস্টার্ন হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কয়েকজন সন্ত্রাসী ইস্টার্ন হাউজিং এলাকায় অবস্থান করছে। র‌্যাব-৪ এর টহল টিমের সদস্যরা সেখানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যেতে বাধ্য হয়। পরিস্থিতি শান্ত হলে সেখানে একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, নিহত ব্যক্তির নাম মানিক। পল্লবীতে সাহীন উদ্দিনকে যারা কুপিয়ে হত্যা করেছিলো, তাদের একজন মানিক। ঘটনাস্থল থেকে একটি বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

গত ১৬ মে বিকেলে জমির বিরোধের মীমাংসার কথা বলে সাাহীন উদ্দিনকে পল্লবী থানার ডি-ব্লকের একটি গ্যারেজের ভেতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় ভুক্তভোগীর মা আকলিমা বেগম পল্লবী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার ভৈরব এলাকায় অভিযান চালিয়ে এ হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি আউয়ালকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

প্রকৌশল নিউজ/এমআরএস