পরকীয়া: স্ত্রী-প্রেমিকের করাতে স্বামী টুকরো টুকরো


প্রকৌশল প্রতিবেদক :
পরকীয়া: স্ত্রী-প্রেমিকের করাতে স্বামী টুকরো টুকরো
  • Font increase
  • Font Decrease

গাজীপুরে চাঞ্চল্যকর টুকরো টুকরো করে অজ্ঞাত পুরুষকে হত্যা মামলার রহস্য উদঘাটনসহ ২ জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কাশিমপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- তনয় সরকার (৩১) ও আরিফা বেগম (২৪)।

রোববার কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবে খোদা এতথ্য নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গত ২১ এপ্রিল সকালে গাজীপুর, কাশিমপুর থানার সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুরপাড় এলাকায় একটি বাড়ীর সেফটিক ট্যাংকির মধ্যে অজ্ঞাত পুরুষের হাত, পাঁ, মাথাবিহীন লাশ পাওয়া যায়। এ ঘটনায় গত ২২ এপ্রিল কাশিমপুর থানায় একটি হত্যা মামলা হয়। এ মামলার তদন্ত শুরু করে কাশিমপুর থানা পুলিশ।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবে খোদা জানান, উক্ত মামলা তদন্তকালে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনায় জড়িত অভিযুক্তদের শনাক্ত করে কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকায় অভিযান করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের দেখানো মতে সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুরপাড় ময়লার স্তুপ হইতে হত্যা কান্ডে ব্যবহৃত চাপাতি, করাত ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ছাড়াও চক্রবর্তী তেঁতুইবাড়ী ময়লার ভাগাড় থেকে নিহতের খন্ডিত হাত, পা ও মাথা সহ ৫ টুকরা দেহাংশ গলিত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে নিহত ব্যক্তি সুমন মোল্লা (২৮) বাগেরহাট জেলার চিতলমারীর গোলা বরননী বাজার জাফর মোল্লা ও রেকসনা বেগম দম্পতির সন্তান বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তারকৃত আরিফা ভিকটিম সুমনের স্ত্রী হন। ভিকটিম ও গ্রেপ্তারকৃত আরিফা সারদাগঞ্জ হাজী মার্কেট মাওলানা শফিউল্লাহ এর বাড়ীতে ভাড়া বাসায় থাকতেন। গ্রেপ্তারকৃত আরিফা ও তনয়ের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কের কারণে ভিকটিম সুমন অভিযুক্ত তনয়কে কয়েকবার মারধর করেন। এ জন্যে তারা ভিকটিম সুমনকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা মোতাবেক ১৯ এপ্রিল  রাত  সাড়ে ১০ টায় আরিফা ভিকটিম সুমনকে দুধের সাথে ঘুমের ঔষধ খাওয়ান। এরপর ভিকটিমের স্ত্রী আরিফা ফোন করে তনয়কে ডেকে আনেন। দুজনে সম্মিলিতভাবে ঘুমন্ত অবস্থায় ভিকটিমকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর ঘরের মধ্যে রেখে দেয়। পরের দিন তারা চাপাতি দিয়ে ভিকটিমের পেট কাটার পরে করাত দিয়ে লাশের মাথা, দুই হাত, দুই পা বিচ্ছিন্ন করেন। নিহত সুমনের হাত, পা ও মাথাবিহীন শরীর আরিফার ব্যবহৃত কাথা দিয়ে বেঁধে পার্শ্ববর্তী বাড়ীর সেফটিক ট্যাংকিতে ফেলে দেন। ভিকটিমের দেহ হইতে বিচ্ছিন্ন ৫ টি অংশ পলিথিনের ব্যাগে মুড়িয়ে চক্রবর্তী তেঁতুইবাড়ী ময়লার ভাগাড়ে ফেলে দেন। গ্রেপ্তারকৃতদেরকে রোববার আদালতে পাঠানো হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস