স্কুল ব্যাগে ইয়াবা


প্রকৌশল প্রতিবেদক :
স্কুল ব্যাগে ইয়াবা
  • Font increase
  • Font Decrease

স্কুল ব্যাগে সাধারণত থাকার কথা বই-খাতা। অথচ আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে সেই ব্যাগেই বহন করা হচ্ছে ইয়াবা। কিন্তু বিধি বাম, ফাঁকি দিতে পারলো না ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কে। ডিএমপির পল্লবী থানা পুলিশ স্কুল ব্যাগে ইয়াবা বহনকালে একজনকে গ্রেপ্তার করেছে।তার নাম আলিমুল হক ইমন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ পারভেজ ইসলাম জানান, পল্লবী থানার একটি দল প্রতিদিনের ন্যায় শুক্রবার পল্লবীর কালশী এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছিলো। রাত সাড়ে দশটায় একজনের কাঁধে স্কুল ব্যাগ দেখে সন্দেহ হয় টহল পুলিশের। তখন তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করে টহল পুলিশের ইনচার্জ এসআই মোঃ আতাউল মাহমুদ। তার কথা অসংলগ্ন হওয়ায় কাঁধে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করলে পাওয়া যায় ১৫টি জীপারযুক্ত ছোট পলিপ্যাক। যার প্রতিটি প্যাকের মধ্যে পাওয়া যায় ২০০টি করে মোট ৩০০০ পিস ইয়াবা। 

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আলিমুল এই ইয়াবা গাজীপুরের কোনাবাড়ি থেকে ঢাকায় একজনকে দেয়ার জন্য নিয়ে এসেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে। তার বিরুদ্ধে পল্লবী থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিস্তারিত তদন্ত অব্যাহত আছে।

 প্রকৌশল নিউজ/এমআরএস