তিতাস গ্যাসের ২০ কর্মকর্তা ও কর্মচারীকে দুদকে তলব


প্রকৌশল প্রতিবেদক :
তিতাস গ্যাসের ২০ কর্মকর্তা ও কর্মচারীকে দুদকে তলব
  • Font increase
  • Font Decrease

অবৈধ গ্যাস সংযোগসহ নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের লক্ষ্যে তিতাস গ্যাস ডিস্টিট্রবিউশন লিমিটেডের ২০ কর্মকর্তা ও কর্মচারীকে তলব করেছে দুদক। তাদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রয়েছে। সোমবার দুদক থেকে এই সংক্রান্ত নোটিশ জারি করা হয়েছে।

অভিযুক্ত ব্যক্তিদের আগামী ৫ থেকে ৮ সেপ্টেম্বর দুদক প্রধান কার্যালয়ে হাজির হয়ে তাদের বক্তব্য প্রদানের জন্য নোটিশে বলা হয়েছে। দুদক জানিয়েছে- এর আগে প্রতিষ্ঠানটির অন্য ১০ কর্মকবর্তা কর্মচারীরর বক্তব্য গ্রহণ করা হয়েছে। তাদের বক্তব্য ও সরবরাহকৃত রেকর্ডপত্র যাচাই করা চলছে।

যাদের বক্তব্য গ্রহণ করা হবে তারা হলেন- সিনিয়র সুপারভাইজার হারুণ আল রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন, বিবিএ সহ-সভাপতি জাকির হোসেন, সিনিয়র বিক্রয় প্রতিনিধি ফারুক আহম্মেদ, সহকারী কর্মকর্তা মো. দেলোয়ার মোর্শেদ, উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক মো. আবদুল মান্নান, পার্সোনাল শাখার ব্যবস্থাপক হাসিবুর রহমান, কোম্পান সচিব (মহাব্যবস্থাপক) মাহমুদুর রব ও করোশন কন্ট্রোল শাখা ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমান।

এছাড়া- মহরম আলী, মইনুল মোস্তাক, মো. আইয়ুব খান চৌধুরী, মো. মিজানুর রহমান, মো. জাকির হোসেন, মো. আবু সাইদ, মো. মফিজ ও মো. মানিক মিয়ার নাম রয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস