মহাখালীতে আরিফ হত্যার ঘটনায় গ্রেফতার ২


প্রকৌশল নিউজ:
মহাখালীতে আরিফ হত্যার ঘটনায় গ্রেফতার ২
  • Font increase
  • Font Decrease

রাজধানীর মহাখালী কাঁচাবাজারের সামনে ছুরিকাঘাত করে আরিফ হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে মহাখালী এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ কমিশনার ওয়ালিদ হোসেন। 

গ্রেফতারকৃত জনি (১৮)। বর্তমানে সে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। অন্যজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পরিচয় প্রকাশ করা হলো না বলেও জানান তিনি। 

থানা সূত্রে জানা যায়, শ্রক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে ড্যান্ডি খাওয়া নিয়ে মূল অভিযুক্ত জনির সাথে হাসান (১৮) ও সোহাগ (১৭) দের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনিসহ তার সহযোগীরা হাসান ও সোহাগকে ইট দিয়ে এলোপাতারি আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। অতঃপর জনৈক সোহেল সাততলা বস্তিতে আহত হাসানের ভাই রবিনকে খবর দেয় যে, হাসানকে জনি ও তার সহযোগীরা মহাখালী কাঁচাবাজারের সামনে মারধর করছে। এই খবর পেয়ে রবিন তার বন্ধু ঘটনার ভিকটিম আরিফসহ আরও প্রায় ৬/৭ জন মিলে মহাখালী কাঁচাবাজারের সামনে গিয়ে জনি ও তার সহযোগীদের মারধর শুরু করে। এ সময় জনি ছুরি দিয়ে ভিকটিম আরিফের বুকে ২টি আঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আরিফ (১৬) কে প্রথমে মেট্রোপলিটন হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকা মেডিকেলে নিয়ে যাবার কিছুক্ষণ পর আরিফ মারা যায়।

নিহত আরিফের বাবার অভিযোগের ভিত্তিতে বনানী থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে জানান ঢাকা মহানগর পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ কমিশনার ওয়ালিদ হোসেন। ।