সাতক্ষীরা টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন গঠন


প্রকৌশল প্রতিনিধি :
সাতক্ষীরা টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন গঠন
  • Font increase
  • Font Decrease

টেলিভিশন সাংবাদিকতাকে এগিয়ে নিতে আবুল কাসেমকে আহবায়ক ও আমিনা বিলকিস ময়নাকে সদস্যসচিব করে সাতক্ষীরায় টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে।

শুক্রবার শহরের পলাশপোলে সাতক্ষীরা সাংবাদিক ঐক্যের কার্যালয়ে এ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়। এ উপলক্ষ্যে প্রবীণ সাংবাদিক এনটিভি’র সুভাষ চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন  প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আনিসুর রহিম, মনিরুল ইসলাম মিনি,এ্যাড. আবুল কালাম আজাদ, সূর্যের আলো পত্রিকার সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী, আরটিভি’র রামকৃষ্ণ চক্রবর্তী, দেশ টিভি ও দৈনিক দেশ রুপান্তর পত্রিকার শরিফুল্লাহ কায়সার সুমন, ডিবিসি নিউজ ও ডেইলী অবজারভারের এম জিল্লুর রহমান, দীপ্ত টিভির রঘুনাথ খাঁ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ, চ্যানেল নাইনের কৃষ্ণমোহন ব্যানার্জী, বাংলা টিভির গোপাল কুমার মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, সাতক্ষীরার সংকট ও সম্ভাবনাকে তুলে ধরতে টেলিভিশন সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বিশেষ করে দুর্যোগকালীন সময়ে তাদের সরবরাহ করা সবশেষ সংবাদ জনগণের বিশেষ উপকারে আসে। সাতক্ষীরার টেলিভিশন সাংবাদিকতার উৎকর্ষ সাধন ও সাংবাদিকদের বিভিন্ন সংকট সমাধানে ঐক্যবদ্ধ থাকাটা বিশেষ জরুরী।

আলোচনা শেষে ইন্ডিপেন্ডেন্ট টিভি’র আবুল কাসেমকে আহবায়ক ও চ্যানেল ২৪ এর আমিনা বিলকিস ময়নাকে সদস্যসচিব করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

প্রকৌশল নিউজ/প্রতিনিধি/এমআরএস