গাজীপুর অফিসার্স ফোরামের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত


ডেস্ক নিউজ
গাজীপুর অফিসার্স ফোরামের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত
  • Font increase
  • Font Decrease

গাজীপুর অফিসার্স ফোরাম, ঢাকা এর ২০২৩-২০২৪ সালের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি ২০২৩) সন্ধ্যায় ঢাকা অফিসার্স ক্লাবে গাজীপুর অফিসার্স ফোরামের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি জনাব আনিছুর রহমান মিঞা পিপিএ, চেয়ারম্যান (সচিব), রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এবং সাধারন সম্পাদক জনাব এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (এডমিন), ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকাকে বরণ করে নেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ-বিডার সাবেক নির্বাহী চেয়ারম্যান এবং ফোরামের সাবেক সভাপতি (প্রাক্তন সিনিয়র সচিব) জনাব মোঃ সিরাজুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রউফ, সচিব, পাট ও বস্ত্র মন্ত্রণালয়, জনাব নাসরিন আফরোজ, নির্বাহি চেয়ারম্যান (সচিব), জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়সহ গাজীপুর জেলার বিভিন্ন কৃতি সন্তান যারা সরকারি ও বেসরকারি ক্ষেত্রে সফলতার সাক্ষর রেখেছেন।

অভিষেক অনুষ্ঠানে বক্তারা গাজীপুর জেলার বিভিন্ন সমস্যা এবং তা সমাধানে এ সংগঠনের বিভিন্ন ভূমিকা নিয়ে আলোচনা করেন। নতুন কমিটি এ সকল সমস্যা সমাধানে কাজ করার ক্ষেত্রে তাদের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, গত ১১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে গাজীপুর জেলার কৃতি সন্তানদের এ সংগঠন এর বার্ষিক বনভোজন এবং সাধারন সভায় সংগঠনের নতুন কমিটি ঘোষিত হয়।