গোপনে প্রেম করছেন কিয়ারা-সিদ্ধার্থ!


প্রকৌশল নিউজ ডেস্ক :
গোপনে প্রেম করছেন কিয়ারা-সিদ্ধার্থ!
  • Font increase
  • Font Decrease

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানিকে নিয়ে অনেকদিন থেকে প্রেমের চর্চা চলছে। যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রেখেছেন কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনেই। নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেন তারা। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে প্রেমের ইঙ্গিত দিয়েছেন কিয়ারা।

সম্প্রতি, ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও তিনি বিশেষ কিছু বলতে চাননি। তবে তার কথাতেই মিলেছে স্পষ্ট ইঙ্গিত। শেষ কবে ডেটে গিয়েছিলেন? এ প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, আমি এ বছরই ডেটে গিয়েছিলাম। আর সেটা দুই মাসের জন্য। এবার অঙ্কটা আপনারা নিজেরাই কষে নিন।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে একাধিকবার কিয়ারাকে দেখা গিয়েছে। করণ জোহরের বাড়ির পার্টিতেও তাদের একসঙ্গে ঢুকতে দেখা যায়। এ বছরই শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাদের একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। এমনকি দুজনের ইনস্টাগ্রামেই একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি উঠে আসে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

২০১৪ সালে বলিউডে পা রাখেন কিয়ারা আদভানি। তবে এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরির হাত ধরেই পরিচিতি পান কিয়ারা। 'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারাকে। 

বর্তমানে কিয়ারার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে রয়েছে ‘ভুল ভুলাইয়া টু’ এবং ‘যুগ যুগ জিও’। অন্যদিকে, ‘থ্যাংক গড’ এবং ‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় করছেন সিদ্ধার্থ।

প্রকৌশল নিউজ/এমআর