অরুণা বিশ্বাসকে এক হাত নিলেন পরীমণি!


প্রকৌশল প্রতিবেদক :
অরুণা বিশ্বাসকে এক হাত নিলেন পরীমণি!
  • Font increase
  • Font Decrease

একটি এফএম রেডিওতে চিত্রনায়িকা অরুণা বিশ্বাস পরীমণির কোটি কোটি টাকা কোথা থেকে আসছে এবং তাঁর চালচলন নিয়ে নিয়ে আক্রনাত্মক নানান নেগেটিভ কথা বলেন। বিভিন্ন বিষয়ে প্রশ্ন তোলেন। বলেন- মিডিয়ায় এসে গরীব মেয়েরা বছর পার না হতেই গাড়ি বাড়ি এবং কোটি কোটি টাকার মালিক বনে যান। পরীমণিকে নিয়ে করা অভিনেত্রী অরুনা বিশ্বাসের নানান মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে 'হটকেক'।

এবিষয়ে চিত্রনায়িকা পরীমণি বুধবার বিকাল সোয়া পাঁচটায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে অরুণা বিশ্বাসের বক্তব্যর প্রতিবাদ জানান। তাঁ বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে জানান এই নায়িকা। পরিমনির বক্তব্য মূল ভাষ্য হল- তার কোনো কোটি টাকা দামের গাড়ি নেই, যেটা আছে সেটা কম দামের এবং ব্যাংক লোনে ক্রয় করা। থাকেন ভাড়া বাসায়। সিনেমা এবং বিজ্ঞাপনের আয় দিয়ে তাকে চলতে হয়। এছাড়াও একজন তারকা একাধিক বৈধ সোর্স থেকে ইনকাম হয়। যা ইনকাম হয় তা আয়কর ফাইলে উল্লেখ্য করা হয় প্রতি বছর। এখানে গোপন কিছু নেই বলে জানান পরীমণি।

পরীমণি তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে যা লিখেছেন তা হুবুহু তুলে ধরা হল-

আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। 
যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে।

যাইহোক, এসব এর একটু পরিত্রাণ দরকার এবার।

আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্লাটে থাকি।

আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি।আমি নিয়মিত একজন করদাতা।

আমার কোন ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমন টা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই।

আপনারা দোয়া করবেন,আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরন করবো ইনশাআল্লাহ 
মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ । 
- আপনাদের পরীমণি 

এর আগে, মঙ্গলবার রাত ১০ টায় বেসরকারী রেডিও স্টেশন জাগো এফএম এ 'দ্য হট সিট' নামের নিয়মিত একটি অনুষ্ঠানে সাংবাদিক তারভীর তারেকের উপস্থাপনায় চিত্রনায়িকা অরুণা বিশ্বাস অতিথি হিসেবে আসেন। এই অনুষ্ঠানে বর্তমান সময়ের ক্রেজ চিত্রনায়িকা পরীমণি প্রসঙ্গে নানান কথা বলেন। অনুষ্ঠান প্রচারের পর থেকেই অরুণা বিশ্বাসের বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। 

অনুষ্ঠানে কি বলেছিলেন অরুণা বিশ্বাস?

একজন শিল্পী কতো টাকা মাসে ইনকাম করলে ৫ কোটি টাকার গাড়ি চালাতে পারে? ৪ কোটি টাকার বাড়ি কিনতে পারে? আমি যে মেয়েটাকে দেখেছি ১০০ টাকার জন্য দাঁড়ায় থাকে, তার ভাই বোন ছোট ছোট, সে মেয়েটাকেই যখন দেখি পরের বছর ৬ তলা বাড়ি হয়ে যায়, সিঙ্গাপুর যায়, এই প্রশ্নগুলা সামাজিক ভাবে কারো মনেই আসে না? কারো মনেই প্রশ্ন জাগে না এই টাকাগুলো কোথা থেকে আসছে, কি করে আসছে? একজন শিল্পী কোথা থেকে এতো টাকা পায়?আমাদের শাকিব তো সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া শিল্পী। কই তার তো এতো শোঅফ নাই?

দেশে কি দুদক নাই? আইন নাই? সাংবাদিক নাই? কারো মনেই প্রশ্ন আসে নি এতো টাকা কই থেকে আসছে? আমার তো প্রচুর সিনেমা সুপারহিট হইছে, হলে বোর্ড লাগানো হইছে। তার অভিনীত একটা সিনেমার নাম বলো যেটা হিট হইছে? তাহলে সে সুপারস্টার কি করে হলো? এই যে মানুষকে দুহাত ভরে দিচ্ছে, এই টাকা কোথায় থেকে আসছে? ইনকাম সোর্স কি? আমি তো বলবো এগুলা ব্ল্যাক মানি। নিশ্চয় তাকে কেউ দিচ্ছে টাকা। যারা দিচ্ছে তারা কারা? মেধা, পরিশ্রম থাকলে অন্যের আন্ডারে থাকা লাগে না। যারা স্মার্ট, মেধাবী, ব্যক্তিত্ব নিয়ে চলে তাদের কেউ এইরকম অফারও দেয় না। কারণ দিন শেষে কারো আন্ডারে থাকার ফল ভালো হয় না। শেষপর্যন্ত মেধাই টিকে থাকে।

প্রকৌশল নিউজ/এমআরএস