নায়িকা বুবলীর সন্তানের বাবা শাকিব খান


প্রকৌশল প্রতিবেদক:
নায়িকা বুবলীর সন্তানের বাবা শাকিব খান
  • Font increase
  • Font Decrease

বাংলা সিনেমা জগতের সবার মুখে-মুখে এখন চিত্রনায়িকা বুবলী সন্তানের বাবা কে তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। তার সন্তানকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে ব্যাপক সমালোচনা। এর মধ্যেই জানাগেল বুবলীর সন্তানের বাবা আর কেউ নন, তিনি শাকিব খান। বৃহস্পতিবার একটি বিশ্বস্ত সুত্র প্রকৌশল নিউজকে এ তথ্য নিশ্চিত করেছে। অবশ্য গত মঙ্গলবার বুবলীর 'বেবি বাম্পে'র একটি ছবি তার ফেসবুক পেজে প্রকাশের পর বিষয়টি অনেকে এমনই ধারণা করেছিলেন।

বুবলীর একাধিক ঘনিষ্ঠসূত্র জানিয়েছেন, তিনি ছেলে সন্তানের মা হয়েছেন। ছেলের বয়স প্রায় দুই বছর। চলচিত্র নির্মাতা কাজী হায়াত পরিচালিত 'বীর' সিনেমার শুটিংয়ের সময় শাকিব-বুবলীর প্রণয় ঘটে। এর মধ্যে বুবলী যুক্তরাষ্ট্রে পারিজমান, প্রায় একই সময়ে শাকিবও দেশটিতে জান। তখন দীর্ঘ সময় বুবলী ক্যামেরার আড়ালে ছিলেন, আর সে সময়েই তিনি মা হয়েছেন।

খোঁজ আরও জানাগেছে, বুবলীর বাচ্চা জন্মের সময় যুক্তরাষ্ট্র থাকা বাংলাদেশী মডেল ও অভিনেত্রী নওশীন নাহরীন মৌ তার পাশে থেকে সকল ধরণের সহায়তা করেছেন। শুধু তাই নয়, শাকিব খানকে যুক্তরাষ্ট্রে থাকার অনুমতি নিয়ে দিতে নওশী সহায়তা করেন। আর ওই সময়েই শাকিব প্রায় ২৫ লাখ টাকা বুবলীকে দেন। 

২০১৭ সালে বুবলী তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেন, ছবিতে তিনি, তার বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে ছিলেন শাকিব খান। তিনি ক্যাপশনে লেখেন, 'ফ্যামিলি টাইম'। সমালোচকদের ধারণা, শাকিব-বুবলীর সম্পর্কের শুরুটা তখন থেকেই। তবে সত্যটি তা নয়, বুবলীর রূপালি পর্দায় পা রাখার আগে থেকেই শাকিব খানের সঙ্গে ছিল পরিচয়। শাকিব খানই তাকে রূপালি পর্দায় নিয়ে আসেন ২০১৬ সালে 'বসগিরি' ও 'শুটার' সিনেমার মধ্যে দিয়ে। তারপর এই জুটির বেশ কিছু সিনেমা মুক্তি পায়।