করোনায় মারা গেলেন রাজশাহী সিটি মেয়র লিটনের ফুফু


প্রকৌশল প্রতিনিধি:
করোনায় মারা গেলেন রাজশাহী সিটি মেয়র লিটনের ফুফু
  • Font increase
  • Font Decrease

রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের ফুফু ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য (এমপি), সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুরা বেগম চৌধুরী (৮৭) আর নেই।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, মঞ্জুরা বেগম চৌধুরীর স্বামী মৃত আজিজুল হক চৌধুরী। তিনি শহীদ এএইচএম কামারুজ্জামানের বোন এবং রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুফু।

করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালের আইসিইউতে ১০ দিন চিকিৎসাধীন ছিলেন মঞ্জুরা বেগম চৌধুরী। তিনি মৃত্যুকালে দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত সহকারী রায়হান জানান, শনিবার দুপুর সাড়ে ১২টায় নগরীর কাদিরগঞ্জ ঈদগাহ মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

শুক্রবার রাজশাহী সিটি করপোরেশনের জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঞ্জুরা বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার এক শোকবার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র। শোক বার্তায় মেয়র মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ ছাড়াও শোক প্রকাশ করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদিকে মঞ্জুরা বেগম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। শুক্রবার রাতে এক শোকবার্তায় আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রকৌশল নিউজ/এমআরএস