এক সপ্তাহের মধ্যে সমাধান হবে ভাস্কর্য বিতর্ক : ধর্ম প্রতিমন্ত্রী


প্রকৌশল নিউজ ডেস্ক :
এক সপ্তাহের মধ্যে সমাধান হবে ভাস্কর্য বিতর্ক : ধর্ম প্রতিমন্ত্রী
  • Font increase
  • Font Decrease

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, আগামী এক সপ্তাহের মধ্যে ভাস্কর্য বিতর্কের পুরোপুরি সমাধান হবে বলে বিশ্বাস করে ধর্ম মন্ত্রণালয়। ইতোমধ্যে এই সমস্যার অনেকটাই সমাধান হয়েছে।

শনিবার জামালপুর সার্কিট হাউসে জেলা প্রশাসন, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জামালপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। অসাম্প্রদায়িকতার বাংলাদেশের জন্য যা করার দরকার সে বিষয়ে ধর্ম মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পরে ধর্ম প্রতিমন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আয়োজিত মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি, হোসনে আরা এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী।

পরে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইসলামপুর হাইস্কুল মাঠে নবাগত ধর্ম প্রতিমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হয়। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।