মামুনুলের দ্বিতীয় বিয়ে ব্যক্তিগত বিষয় : বাবুনগরী


প্রকৌশল নিউজ ডেস্ক :
মামুনুলের দ্বিতীয় বিয়ে ব্যক্তিগত বিষয় : বাবুনগরী
  • Font increase
  • Font Decrease

হেফাজতের ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের দ্বিতীয় বিয়ের ঘটনাকে তার ব্যক্তিগত বিষয় বলে জানিয়েছেন সংগঠনটির আমির জুনায়েদ বাবুনগরী। এ বিষয়ে হেফাজতে ইসলামের কোনো ধরণের বক্তব্য নেই বলেও জানান তিনি।

রোববার চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে ইসলামের এক জরুরী বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের এই কথা বলেন তিনি। এসময় মামুনুল হকের ২য় বিবাহ শরীয়ত সম্মত হয়েছে বলে দাবি করেন তিনি।

সংগঠনের আমির ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক জুনায়েদ বাবুনগরীর সভাপতিত্বে বৈঠকে সংগঠনের প্রায় ৩৫ জন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

এদিকে হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী গণমাধ্যমকে জানান, দেশের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা ও গ্রেপ্তারের বিষয়টি সভায় আলোচনার এজেন্ডা হিসেবে রয়েছে। এ ছাড়া সংগঠনের যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিষয়ে আলোচনা হবে। তা ছাড়া মাদ্রাসা বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে বলেও জানান তিনি।

প্রসঙ্গত গত ২৬ থেকে ২৯ মার্চ চট্টগ্রামের হাটহাজারী, পটিয়া, ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া, সিলেটসহ দেশের কয়েকটি স্থানে সহিংসতার ঘটনা ঘটে। এসব ঘটনায় হেফাজতে ইসলামের নেতাকর্মীদের আসামি করে মামলা হয়। ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় একটি রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করে স্থানীয় লোকজন। তখন মামুনুল দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

মামুনুল ইস্যু নিয়ে হেফাজতে ইসলামের নেতাদের বিব্রত হতে হচ্ছে। এসব ঘটনার প্রেক্ষিতেই আজকে জরুরী বৈঠকের আয়োজন করে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।