রিসোর্ট কাণ্ডে গ্রেপ্তার জাপা নেতাকর্মীদের মুক্তির দাবি


প্রকৌশল নিউজ ডেস্ক :
রিসোর্ট কাণ্ডে গ্রেপ্তার জাপা নেতাকর্মীদের মুক্তির দাবি
  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজত নেতা মামুনুল হকের অবরুদ্ধ হওয়াকে কেন্দ্র করে সহিংসতার মামলায় গেপ্তার জাতীয় পার্টির (জাপা) দুই নেতার মুক্তির দাবি জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বুধবার এক যৌথ বিবৃতিতে তারা এমন দাবি জানান।

বিবৃতিতে তারা বলেন সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই মামলায় উপজেলা জাতীয় পার্টির (জাপা) সভাপতি আবদুর রউফ এবং পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে আটক করা হয়েছে। আমরা তাদের মুক্তি দিকে সরকারের প্রতি দাবি জানাই।

জাপা নেতৃদ্বয় বলেন, গত ৩ এপ্রিল সোনাগাঁওয়ের রয়্যাল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা এর কোনো নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে দলের দুই জনপ্রিয় নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরও অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারছে না। প্রতিরাতে পুলিশ নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে পরিবারগুলোতে মারাত্মক ভীতির সৃষ্টি হয়েছে।

এসময় জাপা চেয়ারম্যান ও মহাসচিব নিরপরাধ এবং ঘটনায় জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেপ্তার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানান।

প্রকৌশল নিউজ/শা