রাজধানীতে বিএনপির রাস্তা অবরোধ চেষ্টা ভন্ডুল


প্রকৌশল নিউজ :
রাজধানীতে বিএনপির রাস্তা অবরোধ চেষ্টা ভন্ডুল
  • Font increase
  • Font Decrease

রাজধানীর পুরানা পল্টন ও জিরো পয়েন্ট সংলগ্ন মুক্তাঙ্গনে অবস্থান নেওয়া বিক্ষোভকারী বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ।  বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে যায়।

সোমবার দুপুরে পুরানা পল্টন ও জিরো পয়েন্ট সংলগ্ন মুক্তাঙ্গনে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়ে রাস্তা বন্ধ করে দেয়। স্লোগানে স্লোগানে মুখর হয় চারদিক। এতে যানজটের সৃষ্টি হয়।

এর আগে আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে পেশাজীবী পরিষদ আয়োজিত ‘শহিদ বুদ্ধিজীবী দিবস ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান দেশের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। এ সময় আরো বক্তব্য দেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

আলোচনা সভা শেষ হওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদসহ নেতাকর্মীরা সেখান থেকে মুক্তাঙ্গনের দিকে গিয়ে জড়ো হন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মীকে সেখানে দেখা যায়।