আপন মামিকে ধর্ষণের অপরাধে ভাগ্নে গ্রেপ্তার


প্রকৌশল প্রতিবেদক, লক্ষ্মীপুর :
আপন মামিকে ধর্ষণের অপরাধে ভাগ্নে গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

আপন মামিকে ধর্ষণের অভিযোগে মো. মিজান (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে চট্টগ্রামের বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মিজান লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ টুমচর এলাকার মুরাদ হোসেনের ছেলে। সোমবার (২২ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ২০ জানুয়ারি রাতে মিজান একই এলাকার মামার বাড়িতে বেড়াতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনি তার মামিকে (২২) ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীর মা বাদী হয়ে মিজানকে আসামি করে গত ২৫ জানুয়ারি রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরদিন লক্ষ্মীপুর সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা করানো হয়।

এদিকে মামলা দায়েরের পর অভিযুক্ত মিজান আত্মগোপনে চট্টগ্রামে চলে যান। সেখানে দীর্ঘদিন পলাতক থাকার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজান তার আপন মামিকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রকৌশল নিউজ/এস