কমলগঞ্জে সিএনজি থেকে তরুনীকে ফেলে দেয়ার অভিযোগে চালক আটক


সোহেল রানা, মৌলবীবাজার প্রতিনিধি:
কমলগঞ্জে সিএনজি থেকে তরুনীকে ফেলে দেয়ার অভিযোগে চালক আটক
  • Font increase
  • Font Decrease

মৌলভীবাজারের কমলগঞ্জে তরুণীকে যৌন হয়রানির পর চলন্ত অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগে ঐ সিএনজি অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অটোরিকশা চালক জায়েদকে আটক করে কমলগঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও তরুণীর পরিবারের সদস্যরা জানান, ওই তরুণী ঈদের কেনাকাটার জন্য সোমবার বিকালে কমলগঞ্জের আদমপুর বাজার যান। ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার জন্য জায়েদ নামের এক পরিচিত চালকের অটোরিকশায় ওঠেন তিনি। অটোরিকশায় চালক ছাড়াও কাওছার নামে একজন ও অজ্ঞাত অপর একজন ছিলেন সেখানে।

অটোরিকশাটি ঘোড়ামারা এলাকায় আসার পর ওই তরুণীকে তারা যৌন হয়রানি শুরু করেন করেন। এ সময় ওই তরুণী চিৎকার করলে তাকে চলন্ত সিএনজি থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় তারা। এতে তরুনীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

পরে আহতবস্থায় তিনি তার বাড়িতে পৌঁছে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসক সৌমিত্র সিনহা জানান, তরুণীর মাথা, চোখ ও হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। 

আহত তরুণী দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বলেন, এমন ঘটনা যেন অন্য কোনো মেয়ের সঙ্গে না ঘটে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সিএনজি চালক জায়েদকে আটক করে। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত অন্যদের ধরতে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।