রাজধানীতে ৬ ডাকাত গ্রেপ্তার


প্রকৌশল প্রতিবেদক :
রাজধানীতে ৬ ডাকাত গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

রাজধানীর বিভিন্ন এলাকায় থেকে চকবাজার থানার ডাকাতি মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) চকবাজার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের নাম- কালু ওরফে গ্রেনেড কালু (২৩), সুজন ওরফে ভাগিনা সুজন (২০), মোঃ বিপ্লব হোসেন ওরফে বিল্লু (১৮), মোঃ আল আমিন (২৩), সোহাগ ওরফে ডলার সোহাগ (২৩) ও লিমন (২৫)।

চকবাজার থানা পুলিশ জানায়, ডাকাতি মামলায় বিভিন্ন সময় রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই ৬ জনকে গ্রেপ্তার করা হয়। গত ৪ মে ডিএমপির চকবাজার থানার বেড়ীবাধ বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে কালু ওরফে গ্রেনেড কালুকে (২৩) গ্রেপ্তার করা হয়।

কালুর দেওয়া তথ্যমতে, ৬ মে রাজধানীর শহীদনগর এলাকায় অভিযান চালিয়ে সুজন ওরফে ভাগিনা সুজন (২০) ও মোঃ বিপ্লব হোসেন ওরফে বিল্লুকে (১৮) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

পরবর্তী সময়ে গত ১৮ মে রাজধানীর শাহবাগ থানা এলাকায় থেকে ডাকাতি ঘটনার থাকে জড়িত থাকার অভিযোগে মোঃ আল আমিন (২৩), সোহাগ ওরফে ডলার সোহাগ (২৩) ও লিমনকে (২৫) গ্রেপ্তার করা হয়।  

শুক্রবার চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুত হাওলাদার  বলেন, গত ২ মে সন্ধ্যায় চকবাজার মডেল থানার ইসলামবাগ এলাকায় জনৈক মোঃ পারভেজ এর পথরোধ করে ৫/৬ জন মুখোশ পরিহিত ব্যক্তি। এরপর তারা তাকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে এলোপাথারীভাবে কিলঘুষি মারতে থাকে। একপর্যায়ে তার কাছে থাকা একটি আর্মি ব্যাগ (নগদ ৩৮হাজার ৬০০ টাকা), একটি মোবাইল ফোন ও একটি মানিব্যাগ (মূল্যবান কাগজপত্র, ২২০০ টাকা ছিল) ছিনিয়ে নেয়। এই ঘটনায় ৪ মে ভিকটিম মোঃ পারভেজ ডাকাতি ঘটনায় চকবাজার থানায় অভিযোগ করলে একটি ডাকাতি মামলায় হয়। গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস