ছেলের সামনে বাবাকে খুন: আরেক আসামি গ্রেপ্তার


প্রকৌশল প্রতিবেদক :
ছেলের সামনে বাবাকে খুন: আরেক আসামি গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

রাজধানীর পল্লবীতে ছেলের সামনে বাবা (সাহিনুদ্দিন) কে কুপিয়ে হত্যার ঘটনায় আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া আসামির নাম রাসেল হোসেন (২৬) ওরফে বাবু ওরফে কালা বাবু ওরফে কালু। তিনি এই হত্যা মামলার এজাহারভুক্ত ১৮ নম্বর আসামি।

বৃহস্পতিবার র্যাব-৪-এর গণমাধ্যম শাখার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী এতথ্য নিশ্চিত করে জানান, বুধবার দিবাগত রাতে পল্লবী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে এই আসামিকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে সাহিনুদ্দিন হত্যার ঘটনায় মোট ১১ জনকে গ্রেপ্তার হয়েছে।

এই মামলার এজাহারভুক্ত আসামি ২০। তাঁদের মধ্যে এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর বাইরে তদন্তে নাম আসায় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলায় আদালতে জবানবন্দি দিয়েছেন চারজন।

এ ছাড়া এই হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া মনির ও মানিক নামের দুজন ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এই খুনের ঘটনার সিসিটিভি ফুটেজে মনির ও মানিককে কোপাতে দেখা যায়।

র্যাব-৪-এর গণমাধ্যম শাখার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তার রাসেল ওরফে বাবুর বিরুদ্ধে পল্লবী থানায় হত্যা, চাঁদাবাজি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। তাঁকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ১৬ মে সাহিনুদ্দিনকে পল্লবীর সিরামিকস গেটে কুপিয়ে হত্যা করা হয়। সাহিনুদ্দিন হত্যা মামলা তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

সাহিনুদ্দিন হত্যা মামলায় চার দিনের রিমান্ড শেষে গতকাল লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সাংসদ ও তরীকত ফেডারেশনের সাবেক মহাসচিব এম এ আউয়ালসহ তাঁর দুই সহযোগীকে কারাগারে পাঠানো হয়েছে। এই দুই সহযোগী হলেন নূর মোহাম্মদ ওরফে হাসান ও জহিরুল ইসলাম ওরফে বাবু। তাঁদের মধ্যে আসামি নূর মোহাম্মদ দোষ স্বীকার করে গতকাল আদালতে জবানবন্দি দিয়েছেন।

প্রকৌশল/এমআরএস