মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু


প্রকৌশল প্রতিবেদক :
মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
  • Font increase
  • Font Decrease

রাজধানীর মুগদার আলহেরা জামে মসজিদের চতুর্থ তলার ছাদ থেকে নিচে পড়ে আলামিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর এ ঘটনা ঘটে।

মসজিদের ইমাম সাহেব জুনায়েদ বলেন, জুম্মার নামাজ শেষে কয়েকজন মসজিদের ছাদে যায়। তখন আল আমিন অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আলামিনের বাবা খোকন মিয়া বলেন, আল আমিন আগে মাদ্রাসায় পড়ালেখা করলেও এখন পড়ালেখা করে না। আজ নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে মসজিদের চার তলার ছাদে যায়। সেখানে মাথা ঘুরে অসাবধানবশত পড়ে যায়। আল আমিনের মানসিক সমস্যা ছিল বলে জানান তিনি।

আলামিনের বাড়ি ফরিদপুর জেলায় ভাঙ্গা থানার বালিয়াহাটি গ্রামে। পরিবারের সঙ্গে তিনি রাজধানীর মুগদা থানার মান্ডা প্রথম গলি ফারুক ভিলার ৫৬৪ নম্বরর বাড়ির পাঁচ তলায় পরিবার সঙ্গে থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মুগদা থানা পুলিশকে জানানো হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস