কাপাসিয়ায় রোটারি ক্লাবের কর্মশালা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক :
কাপাসিয়ায় রোটারি ক্লাবের কর্মশালা অনুষ্ঠিত
  • Font increase
  • Font Decrease

গাজীপুরের কাপাসিয়া উত্তর খামের চন্দ্রদ্বীপ রিসোর্টে রোটারি জেলা ৩২৮১-এর আওতাধীন ঢাকা মেগা সিটির উদ্যোগে ৩৫টি রোটারি ক্লাব একত্রে একটি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে।

শুক্রবার (১৭ নভেম্বর) বেলা ১১টা থেকে দপুর আড়াইটা পর্যন্ত এ মেডিক্যাল ক্যাম্প চলে। মেডিক্যাল ক্যাম্পে বিনামূল্যে মেডিসিন, হৃদরোগ, গাইনি, ডায়াবেটিস, হেপাটাইটিস বি ও চক্ষু চিকিৎসা বিষয়ক পরামর্শ ও ব্যবস্থাপত্র দেওয়া হয়।

কর্মসুচিতে মেডিসিন বিষয়ে চিকিৎসা সেবা দেন ডা. জুবায়ের নিয়াজি, কার্ডিওলজিতে ডা. রওশন মাসুদ, গাইনিতে ডা. ফাতেমাতুজ জোহরা এবং চক্ষু বিষয়ে চিকিৎসা সেবা দেন ডা. শফিকুল ইসলাম। এ ছাড়া ডায়াবেটিস ও হেপাটাইটিস বি আক্রান্ত রোগীদের বিভিন্ন পরীক্ষা করা হয় এবং সেবা দেওয়া হয়। কর্মসূচিতে শিক্ষার্থীদের জন্য স্কুলব‍্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ, মাছের পোনা অবমুক্তকরণ, পরিবেশ সংরক্ষণে কবুতর বিতরণ, বৃক্ষরোপণ এবং মাদকবিরোধী প্রচারণা চালানো হয়।

রোটারি জেলা ৩২৮১-এর গভর্নর রোটারিয়ান মো. আশরাফুজ্জামান নান্নু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান এবং অতিথি হিসেবে উপস্থিত থাকেন জেলার ফাস্ট লেডি ফারহানা পারভীন জামান নাতাশা। এ ছাড়া ঢাকা ও গাজীপুরের শীর্ষ রোটারিয়ানরা কর্মশালায় উপস্থিত ছিলেন।