এবার রাজশাহীতে ভিপি নুরের বিরুদ্ধে মামলা


প্রকৌশল নিউজ ডেস্ক :
এবার রাজশাহীতে ভিপি নুরের বিরুদ্ধে মামলা
  • Font increase
  • Font Decrease

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে এবার রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বাদী হয়ে এই মামলা করেন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলার সুত্রে জানা যায়, ‘ভিপি নুর সামাজিক যোগাযোগমাধ্যমে আওয়ামী লীগ ও সরকারের সম্পর্কে মিথ্যা ও বানোয়াট মন্তব্য করছেন। ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন। এতে সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটার উপক্রম হচ্ছে।’

মামলার বাদী তৌরিদ আল মাসুদ রনি বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনের হাতে এজাহারের কপি তুলে দেন।

পরে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি সাংবাদিকদের বলেন, ‘ভিপি নুর তার ফেসবুক লাইভে বলেছেন, “প্রকৃত মুসলমান আওয়ামী লীগ সমর্থন করতে পারে না।” বাংলাদেশ আওয়ামী লীগ ও আওয়ামী লীগ সরকার সম্পর্কে মিথ্যা, বানোয়াট মন্তব্য করেছেন। আমি একজন আওয়ামী লীগের কর্মী হয়ে ভিপি নুরের এমন বক্তব্যে মর্মাহত হয়েছি। ভিপি নুর রবের বিষয়ে সন্দেহ প্রকাশ করেছে। আমি মনে করি ভিপি নুর একজন নাস্তিক।’

এ বিষয়ে ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, দ্রুতই মামলার নথিপত্র ঢাকায় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে পাঠানো হবে। পাশাপাশি ভিপি নুর যে থানা এলাকায় থাকেন তাকে গ্রেপ্তারের অনুরোধ জানিয়ে সেই থানায় বার্তা পাঠানো হবে। পাশাপাশি তারা নিজেরাও দ্রুত সময়ের মধ্যে নুরকে গ্রেপ্তারের চেষ্টা করবেন।